1. [email protected] : ProtikhonBarta :
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
দুই বাংলার জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এক্সপ্রেস নিউজ টিভির গাজীপুর জেলা প্রতিনিধি আবেদ আহমেদ। সাংবাদিক কন্যা আদিবা সুলতানা আফরিন এর শুভ জন্মদিন আজ নওগাঁর সাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা! শ্রীমঙ্গলে শীতার্ত ও অসহায় মানুষের পাশে তানিয়া আক্তার হবিগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত আটক কারাগারে প্রেরণ নওগাঁর সাপাহারে রক্তদাতা সংগঠনের শীতবস্ত্র বিতরণ প্রতিক্ষণ বার্তার নামে প্রকাশিত মিথ্যা সংবাদ এর তিব্র নিন্দা ও প্রতিবাদ। প্রকাশিত মিথ্যা সংবাদ এর বিরোদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ। শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান বাবু রনধীর কুমার দেব ভারতে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন। যুবলীগ সম্পাদক উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে শরীফপুরে মানববন্ধন।
নোটিশ:
সাংবাদিক নিয়োগ চলছে.. যোগাযোগঃ 01719-763530, 01713-685053 ইমেল করুনঃ [email protected]

হবিগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত আটক কারাগারে প্রেরণ

  • প্রকাশিত : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ৮২ বার পড়া হয়েছে

মোঃ সেলিম উদ্দিন,সিলেট বিভাগীয় ব্যাুরো প্রধান
হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় ডাকাতির চেষ্টাকালে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় অন্যরা পালিয়ে যায়।

বুধবার (২০ জানুয়ারী) ভোর রাতে উপজেলার বিরামচর সাকিনস্থ মছদ মিয়ার বাড়ির পাশে বাগান থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলাধীন বুরাইয়া গ্রামের গেদু মিয়ার পুত্র মুক্তার মিয়া (২৫) ও ইসহাক উল্লাহর পুত্র বাবুল মিয়া ওরফে রাসেল (২২)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলামের নির্দেশনায় একদল পুলিশ অভিযান চালিয়ে শায়েস্তাগঞ্জ পৌরসভারর ৯ নং ওয়ার্ডের বিরামচর গ্রামের মছদ মিয়ার বাড়ীর পাশে একটি বাগান থেকে তাদের আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে রামদা, ছাকু, পাইপসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) অজয় চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করে জানান- ডাকাতি সংক্রান্তে থানায় দুই আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন