1. [email protected] : ProtikhonBarta :
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০১:১২ অপরাহ্ন
শিরোনাম:
দুই বাংলার জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এক্সপ্রেস নিউজ টিভির গাজীপুর জেলা প্রতিনিধি আবেদ আহমেদ। সাংবাদিক কন্যা আদিবা সুলতানা আফরিন এর শুভ জন্মদিন আজ নওগাঁর সাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা! শ্রীমঙ্গলে শীতার্ত ও অসহায় মানুষের পাশে তানিয়া আক্তার হবিগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত আটক কারাগারে প্রেরণ নওগাঁর সাপাহারে রক্তদাতা সংগঠনের শীতবস্ত্র বিতরণ প্রতিক্ষণ বার্তার নামে প্রকাশিত মিথ্যা সংবাদ এর তিব্র নিন্দা ও প্রতিবাদ। প্রকাশিত মিথ্যা সংবাদ এর বিরোদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ। শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান বাবু রনধীর কুমার দেব ভারতে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন। যুবলীগ সম্পাদক উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে শরীফপুরে মানববন্ধন।
নোটিশ:
সাংবাদিক নিয়োগ চলছে.. যোগাযোগঃ 01719-763530, 01713-685053 ইমেল করুনঃ [email protected]

প্রতিক্ষণ বার্তার নামে প্রকাশিত মিথ্যা সংবাদ এর তিব্র নিন্দা ও প্রতিবাদ।

  • প্রকাশিত : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ১০৬ বার পড়া হয়েছে

প্রিয় দেশবাসী আপনারা অবগত আছেন প্রতিক্ষণ বার্তা নিউজ পোর্টাল টি সফল ভাবে নির্ভুল বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে,এবং সামাজিক বিভিন্ন কর্মকান্ডের সাথে প্রতিনিয়ত কাজ করে চলছে সততার সাথে।খুব দুঃখের সাথে বলছি যে গত ১৯-০১-২১ ইং রোজ মঙ্গলবার সিলেট থেকে একটি অনলাইন নিউজ পোর্টাল সিলেট প্রতিদিন.কম ও মাদারিপুর থেকে আলোকিত জনপদ.কম নামে দুইটি পোর্টাল থেকে, শ্রীমঙ্গলে অনলাইন নিউজ পোর্টার তৈরি করে তিন প্রতারকের প্রতারনা,, শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়েছে সংবাদের কোন অংশে প্রতিক্ষণ বার্তার প্রকাশক সম্পাদকের কোন বকত্ব্য উপস্থাপন করেন নি, সম্পূর্ণ মনগড়া মিথ্যা বানোয়াট অপসাংবাদিকতার মাধ্যমে সংবাদ টি তৈরি ও প্রকাশ করা হয়েছে। সংবাদে তফাজ্জল হোসেন মানিক,আশিকুর রহমান সুজন,মোশাহিদ হোসেন সম্পর্কে ভুয়া অনলাইন ও ভুয়া ঠিকানা ব্যাবহার করা হয়েছে এমন কোন তথ্য বস্তুনিষ্ঠ ভাবে উল্লেখ বা গ্রহণ যোগ্য তথ্য প্রকাশে ব্যার্থ হয়েছেন, সংবাদ দুটি আমাদের ব্যাক্তিগত সম্মান ও পোর্টালের সম্মানহানী কর তা প্রচলিত আইনে ধন্ডনীয় অপরাধ, পুরো সংবাদ টি উদ্দেশ্য প্রনীত ও মিথ্যা বানোয়াট বলে আমরা মনে করি তাই এই সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এবং আগামীতে এ জাতিয় সংবাদ পরিবেশনে শতর্ক করা গেল। পোর্টাল দুইটি সংবাদের সত্যতা না পেয়ে দ্রুত নিউজ ডিলেট করার জন্য সম্পাদক ও প্রকাশক কে ধন্যবাদ জানাই।

প্রতিবাদে-
সম্পাদক ও প্রকাশক
মোঃ মোশাহিদ হোসেন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন