1. [email protected] : ProtikhonBarta :
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
দুই বাংলার জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এক্সপ্রেস নিউজ টিভির গাজীপুর জেলা প্রতিনিধি আবেদ আহমেদ। সাংবাদিক কন্যা আদিবা সুলতানা আফরিন এর শুভ জন্মদিন আজ নওগাঁর সাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা! শ্রীমঙ্গলে শীতার্ত ও অসহায় মানুষের পাশে তানিয়া আক্তার হবিগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত আটক কারাগারে প্রেরণ নওগাঁর সাপাহারে রক্তদাতা সংগঠনের শীতবস্ত্র বিতরণ প্রতিক্ষণ বার্তার নামে প্রকাশিত মিথ্যা সংবাদ এর তিব্র নিন্দা ও প্রতিবাদ। প্রকাশিত মিথ্যা সংবাদ এর বিরোদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ। শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান বাবু রনধীর কুমার দেব ভারতে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন। যুবলীগ সম্পাদক উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে শরীফপুরে মানববন্ধন।
নোটিশ:
সাংবাদিক নিয়োগ চলছে.. যোগাযোগঃ 01719-763530, 01713-685053 ইমেল করুনঃ [email protected]

যুবলীগ সম্পাদক উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে শরীফপুরে মানববন্ধন।

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ১২৪ বার পড়া হয়েছে

মুহাম্মদ আমির উদ্দিন কাশেম, স্টাফ রিপোর্টার।
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ইয়াকুব তাজুল মহিলা কলেজের প্রভাষক জননেতা ময়নুল ইসলাম সবুজের নিজ ব্যবসা প্রতিষ্ঠানে দেশীয় অস্রসহ মরণঘাতী সন্ত্রাসী হামলার প্রতিবাদে শরীফপুর ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের মানববন্ধন প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

আজ মঙ্গলবার দুপুর ১২টা স্থানীয় আমতলাবাজারে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

১১নং শরীফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ইউপি সদস্য মকদ্দুস আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, কুলাউড়া উপজেলা জাতীয় শ্রমিকলীগের যুগ্ন আহ্বায়ক, ইউনিয়ন যুবলীগের সহসভাপতি নজরুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ কামাল উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা মামুন আল বারী, সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি কমলগঞ্জ উপজেলার সভাপতি গণমাধ্যম কর্মি সাংবাদিক মাওলানা আমির উদ্দিন কাশেম, সাধারণ সম্পাদক মোঃ জুনেদ আহমদ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড শরীফ পুর ইউনিয়নের সভাপতি আতাউর রহমান আলতাফ, সাধারণ মানুষের জুনাব খাঁন, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছাত্রনেতা এম আর রুবেল, জসিম উদ্দিন জয়, আবুবকর সিদ্দিক প্রমুখ।
বক্তারা বলেন কুলাউড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ময়নুল ইসলাম সবুজ ১৭জানুয়ারী কুলাউড়া পৌরসভা নির্বাচনের পরদিন রোববার সকালে শহরের তার ব্যবসায়ী প্রতিষ্ঠান আমিনুল ট্রেডার্স এর নিকটে এক সন্ত্রাসী হামলার শিকার হন। হামলাকারীরা তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে গুরুতরভাবে আহত করে। পরে তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে সিলেট ওসমানী হাসপাতালে রেফার করেন।

প্রসঙ্গত গতকাল সোমবার কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির পক্ষ থেকে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে আলটিমেটাম দেয়া হয়, পরে কুলাউড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম সবুজের উপর হামলার ঘটনায় জড়িত এজাহারনামীয় আসামী আব্দুল মনাফ (৬০), পিতা-মৃত সাজেদুর রহমান, সাং-পূর্ব মনসুর, থানাঃ কুলাউড়া, জেলাঃ মৌলভীবাজার গ্রেফতার করে কুলাউড়া পুলিশ, ঘটনাস্থল থেকে উক্ত আসামীর ব্যবহৃত একটি RUNNER TURBO মোটরসাইকেল জব্দ করা হয়। ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে বলে জানান কুলাউড়া থানার অফিসার ইনচার্জ।

এসময় প্রতিবাদ সভা ও মানববন্দন ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন সালেহ আহমদ, সাইদুর রহমান সুজন
সাংগঠনিক সম্পাদক শরীফ পুর ইউনিয়ন ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও আমতলাবাজারের ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন