1. [email protected] : ProtikhonBarta :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
কবি গবেষক মুহাম্মদ শামছুল হক বাবু ও কবি ইশরাক আরা লাইজু নিমনির “অনুভবের কথামালা” বইয়ের মোড়ক উন্মোচন। সাতগাঁও গণমূল্যায়ন পরিষদের পূর্নাঙ্গ কমিটি গঠন,আবেদ সভাপতি,আলমগীর সাধারন সম্পাদক,লিটন সাংগঠনিক। দুই বাংলার জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এক্সপ্রেস নিউজ টিভির গাজীপুর জেলা প্রতিনিধি আবেদ আহমেদ। সাংবাদিক কন্যা আদিবা সুলতানা আফরিন এর শুভ জন্মদিন আজ নওগাঁর সাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা! শ্রীমঙ্গলে শীতার্ত ও অসহায় মানুষের পাশে তানিয়া আক্তার হবিগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত আটক কারাগারে প্রেরণ নওগাঁর সাপাহারে রক্তদাতা সংগঠনের শীতবস্ত্র বিতরণ প্রতিক্ষণ বার্তার নামে প্রকাশিত মিথ্যা সংবাদ এর তিব্র নিন্দা ও প্রতিবাদ। প্রকাশিত মিথ্যা সংবাদ এর বিরোদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ।
নোটিশ:
সাংবাদিক নিয়োগ চলছে.. যোগাযোগঃ 01719-763530, 01713-685053 ইমেল করুনঃ [email protected]

হবিগঞ্জ সদর হাসপাতাল থেকে অক্সিজেন চুরির অভিযোগে মহিলা আটক

  • প্রকাশিত : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ৬৭ বার পড়া হয়েছে

মোঃ সেলিম উদ্দিন,সিলেট বিভাগীয় ব্যাুরো প্রধান
হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল থেকে জীবন রক্ষাকারী যন্ত্র অক্সিজেন চুরির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অক্সিজেনসহ এক নারীকে হাতেনাতে আটক করেছে জনতা। পরে উত্তম মধ্যম দিয়ে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে। তবে রোগীদের অভিযোগ নকল চোর ধরলেও আসল চোর রয়ে গেছে ধরাছোয়ার বাইরে। বারবার বলার পরও তাকে ধরিয়ে দেয়া হচ্ছে না। প্রায়ই হাসপাতালের কর্মচারি গনি মিয়ার যোগসাজশে মানুষের জীবন রক্ষাকারী অক্সিজেন সিলিন্ডার চুরি হচ্ছে। এতে করে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে অক্সিজেন সংকট দেখা দিচ্ছে। তাছাড়া ভালো ওষুধ চুরির অভিযোগও রয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালের একজন কর্মচারি জানান, দীর্ঘদিন ধরে গনি মিয়ার নেতৃত্বে হাসপাতাল থেকে অক্সিজেনসহ বিভিন্ন ওষুধ চুরি হচ্ছে। আর এসব প্রয়োজনীয় জিনিস কতিপয় লোক শহরের বিভিন্ন প্রাইভেট হাসপাতাল ও ফার্মেসীতে ব্যবহার করছে।

গতকাল শনিবার সন্ধ্যায় হাসপাতালের মাষ্টাররোলের পরিচ্ছন্নতা কর্মী এক নারী ময়লা আবর্জনা ফেলার সময় হাসপাতালের মহিলা ওয়ার্ড থেকে একটি অক্সিজেন সিলিন্ডার বস্তার ভেতরে ভরে টমটমে তোলার সময় জনতা তাকে আটক করে। পরে সদর থানায় খবর দিলে এসআই জুয়েল সরকার ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে নিয়ে যান। এ সময় ওই নারী জিজ্ঞাসাবাদে গণি মিয়ার অক্সিজেন সিলিন্ডার চুরির সাথে জড়িত। সে ছাড়াও আরও কয়েকজন রয়েছে। যারা সিন্ডিকেটের মাধ্যমে হাসপাতালের সরকারি জিনিসপত্র তছরুপ করছে। গনি মিয়া তাকে টাকা দিয়ে একটি প্রাইভেট ক্লিনিকে নিতে বলেছিল। এ বিষয়ে হাসপাতালের তত্বাবধায়ক হেলাল উদ্দিন জানান, বিষয়টি নিয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। যেই এতে জড়িত থাকুক ব্যবস্থা নেয়া হবে। ইতোপূর্বেও অনিয়মের অভিযোগে এক কর্মচারিকে অন্যত্র সরানো হয়েছে। এ বিষয়ে ওসি মাসুক আলী জানান, এ বিষয়ে তদন্ত চলছে। তদন্তের স্বার্থে মহিলার নাম ঠিকানা প্রকাশ করা হচ্ছে না। যেই এর সাথে জড়িত থাকুক হাসপাতাল কর্তৃপক্ষের সাথে সমন্বয় করে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন