1. [email protected] : ProtikhonBarta :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
কবি গবেষক মুহাম্মদ শামছুল হক বাবু ও কবি ইশরাক আরা লাইজু নিমনির “অনুভবের কথামালা” বইয়ের মোড়ক উন্মোচন। সাতগাঁও গণমূল্যায়ন পরিষদের পূর্নাঙ্গ কমিটি গঠন,আবেদ সভাপতি,আলমগীর সাধারন সম্পাদক,লিটন সাংগঠনিক। দুই বাংলার জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এক্সপ্রেস নিউজ টিভির গাজীপুর জেলা প্রতিনিধি আবেদ আহমেদ। সাংবাদিক কন্যা আদিবা সুলতানা আফরিন এর শুভ জন্মদিন আজ নওগাঁর সাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা! শ্রীমঙ্গলে শীতার্ত ও অসহায় মানুষের পাশে তানিয়া আক্তার হবিগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত আটক কারাগারে প্রেরণ নওগাঁর সাপাহারে রক্তদাতা সংগঠনের শীতবস্ত্র বিতরণ প্রতিক্ষণ বার্তার নামে প্রকাশিত মিথ্যা সংবাদ এর তিব্র নিন্দা ও প্রতিবাদ। প্রকাশিত মিথ্যা সংবাদ এর বিরোদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ।
নোটিশ:
সাংবাদিক নিয়োগ চলছে.. যোগাযোগঃ 01719-763530, 01713-685053 ইমেল করুনঃ [email protected]

নবীগঞ্জ-মাধবপুরে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

  • প্রকাশিত : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ১৭৫ বার পড়া হয়েছে

মোঃ সেলিম উদ্দিন,সিলেট বিভাগীয় ব্যুরো প্রধান
হবিগঞ্জের নবীগঞ্জ ও মাধবপুর পৌরসভায় ভোটগ্রহণ শেষ হয়েছে, এখন চলছে গণনা।

সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে একটানা চলে ৪টা পর্যন্ত।

তবে এখন পর্যন্ত কোন সংহাত সহিংসতার ঘটনা ঘটেনি। কোন প্রার্থীও অভিযোগ করেননি।

নবীগঞ্জ পৌরসভায় মেয়র পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে কোন দলেই নেই বিদ্রোহী প্রার্থী। এখানে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতিক নিয়ে লড়ছেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায় বনমন্ত্রী শাহাবউদ্দিনের জামাতা গোলাম রসুল রাহেল চৌধুরী, বিএনপি থেকে ধানের শীষ প্রতিক নিয়ে লড়ছেন পৌর বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরী ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন উপজেলা মিনিবাস মালিক শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সুমন।

৯টি ওয়ার্ড নিয়ে ১৯৯৭ সালে প্রতিষ্ঠিত হয় নবীগঞ্জ পৌরসভা। পৌরসভার মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৬শ’ ৯৯ জন। এ পৌরসভায় সাধারণ ওয়ার্ডের কাউন্সির পদে ৪১ জন প্রার্থী ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে লড়ছেন ৯ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মাধবপুর পৌরসভায় নৌকা মার্কা নিয়ে লড়ছেন শ্রীধাম দাশগুপ্ত। প্রতিদ্বন্দ্বী হিসেবে লড়ছেন স্বতন্ত্র প্রার্থী মাধবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দুইবারের মেয়র বীর মুক্তিযোদ্ধা শাহ মো. মুসলিম (জগ), গত নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হিরেন্দ্র লাল সাহার ছোট ভাই পংকজ কুমার সাহা (নারকেল গাছ) ও বিএনপির হাবিবুর রহমান মানিক।

এখানে সাধারণ কাউন্সিলর পদে ৩৭ জন আর সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

১৯৯৭ সালে পৌরসভাটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই মেয়র পদ আওয়ামী লীগের দখলে রয়েছে। বর্তমানে এটি প্রথম শ্রেণির পৌরসভা। ভোটার রয়েছেন ১৫ হাজার ৯৮৭ জন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন