1. [email protected] : ProtikhonBarta :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০১:০৬ অপরাহ্ন
শিরোনাম:
কবি গবেষক মুহাম্মদ শামছুল হক বাবু ও কবি ইশরাক আরা লাইজু নিমনির “অনুভবের কথামালা” বইয়ের মোড়ক উন্মোচন। সাতগাঁও গণমূল্যায়ন পরিষদের পূর্নাঙ্গ কমিটি গঠন,আবেদ সভাপতি,আলমগীর সাধারন সম্পাদক,লিটন সাংগঠনিক। দুই বাংলার জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এক্সপ্রেস নিউজ টিভির গাজীপুর জেলা প্রতিনিধি আবেদ আহমেদ। সাংবাদিক কন্যা আদিবা সুলতানা আফরিন এর শুভ জন্মদিন আজ নওগাঁর সাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা! শ্রীমঙ্গলে শীতার্ত ও অসহায় মানুষের পাশে তানিয়া আক্তার হবিগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত আটক কারাগারে প্রেরণ নওগাঁর সাপাহারে রক্তদাতা সংগঠনের শীতবস্ত্র বিতরণ প্রতিক্ষণ বার্তার নামে প্রকাশিত মিথ্যা সংবাদ এর তিব্র নিন্দা ও প্রতিবাদ। প্রকাশিত মিথ্যা সংবাদ এর বিরোদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ।
নোটিশ:
সাংবাদিক নিয়োগ চলছে.. যোগাযোগঃ 01719-763530, 01713-685053 ইমেল করুনঃ [email protected]

উলিপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ

  • প্রকাশিত : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ৬৬ বার পড়া হয়েছে

রাশদুল সরকার,কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:
কুড়িগ্রাম জেলা উলিপুর উপজেলায় প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসন এর পক্ষ থেকে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে তাদের পাশে এসে দাড়িয়েছে প্রশাসন।
করোনা ভাইরাসের শুরু থেকে উপজেলা প্রশাসন এ উপজেলায় দরিদ্র অসহায় মানুষের জন্য নিরলস ভাবে কাজ করছে। তারি ধারাবাহিকতায় আজ ১১ ফেব্রুয়ারী সোমবার বেলা ১১ টার দিকে উপজেলা প্রশাসন উলিপুর পক্ষ থেকে হাতিয়া ইউনিয়ন পরিষদ এর আয়োজনে কদমতলা সরকার বাজার সংলগ্ন মডান ইসলামিয়া প্রি-ক্যাডেট স্কুল প্রাঙ্গনে ১৫০ জন কর্মহীন হত দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী ত্রাণ বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ গোলাম হোসেন মন্টু। এসময় উপস্থিত ছিলেন হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হোসেন বিএসসি, সহকারি অধ্যাপক সাংবাদিক জাহাঙ্গীর আলম সরদার, প্রভাষক মতিউর রহমান, গ্রাজুয়েট ক্লাবের সমন্বয়ক আব্দুর রাজ্জাক সরকার, বিশিষ্ট ব্যবসায়ী মইনুল ইসলাম, আসাদুজ্জামান বাবলু, স্বাস্থ্য সহকারী সাইফুর রহমান, বাহারাম বাদশা তৌফিকুজ্জামান রাসেলসহ আরো অনেকে। এসময় প্রত্যেককে চাল, আলু, ডাল, লবন, চিনি, সয়াবিন তেল, ত্রাণ সামগ্রী হিসেবে বিতরণ করা হয় । পরবর্তীতে পর্যায়ক্রমে আরও অনেকের মাঝে বিতরণ করা হবে বলে আশ্বস্ত করেন। এসময় উপজেলা চেয়ারম্যান বলেন, সবাই মাস্ক ব্যবহার করব , প্রশাসনকে সহযোগিতা করবো, দক্ষিণ এশিয়ায় বাংলাদেশ স্বাস্থ্য খাতের সাফল্য তুলে ধরেন,সামাজিক দূরত্ব বজায় রাখবো প্রয়োজনে, অতি শীঘ্রই করোনা ভ্যাকসিন পেয়ে যাবে সরকার। এসময় তিনি উপজেলায় শীতার্ত গরীব দুঃখী মানুষের নিরাপদে ঘরে অবস্থান করার অাহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন