1. [email protected] : ProtikhonBarta :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
কবি গবেষক মুহাম্মদ শামছুল হক বাবু ও কবি ইশরাক আরা লাইজু নিমনির “অনুভবের কথামালা” বইয়ের মোড়ক উন্মোচন। সাতগাঁও গণমূল্যায়ন পরিষদের পূর্নাঙ্গ কমিটি গঠন,আবেদ সভাপতি,আলমগীর সাধারন সম্পাদক,লিটন সাংগঠনিক। দুই বাংলার জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এক্সপ্রেস নিউজ টিভির গাজীপুর জেলা প্রতিনিধি আবেদ আহমেদ। সাংবাদিক কন্যা আদিবা সুলতানা আফরিন এর শুভ জন্মদিন আজ নওগাঁর সাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা! শ্রীমঙ্গলে শীতার্ত ও অসহায় মানুষের পাশে তানিয়া আক্তার হবিগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত আটক কারাগারে প্রেরণ নওগাঁর সাপাহারে রক্তদাতা সংগঠনের শীতবস্ত্র বিতরণ প্রতিক্ষণ বার্তার নামে প্রকাশিত মিথ্যা সংবাদ এর তিব্র নিন্দা ও প্রতিবাদ। প্রকাশিত মিথ্যা সংবাদ এর বিরোদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ।
নোটিশ:
সাংবাদিক নিয়োগ চলছে.. যোগাযোগঃ 01719-763530, 01713-685053 ইমেল করুনঃ [email protected]

পুলিশের কাছে অভিযোগ করেও রেহাই পাচ্ছেনা বাঘমারা থানার সাঁইধাড়া গ্রামের মোজাম্মেল হক্ব।

  • প্রকাশিত : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ১৫৮ বার পড়া হয়েছে

মুহাঃ আমির উদ্দিন কাশেম,স্টাফ রিপোর্টার:-

রাজশাহী জেলার বাঘমারা উপজেলার ২নং নরদাশ ইউনিয়নের সাঁইধাড়া গ্রামের মোঃ মোজ্জামেল হক্বের বাড়িতে পূর্ব শত্রুতার জের ধরে ভিন্ন ভিন্ন সময়ে হামলা মামলাসহ বিভিন্ন হুমকি ধমকি ও গালিগালাজ করে আসছে স্থানীয় কিছু বখাটে দুর্বৃত্তরা।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায় সাঁইধাড়া গ্রামের মৃত জাদু মন্ডলের ছেলে জাফর আলী (৪২) একই গ্রামের মোঃ মজিবুর রহমানের ছেলে আয়নাল হক, আব্দুস সালামের ছেলে নুরুল ইসলাম গংরা বিভিন্ন সময় একই গ্রামের মোজাম্মেল হকের বসত বাড়িতে এসে হামলা মামলা হুমকি ধমকিসহ অকাট্য ভাষায় গালিগালাজ করে আসছিল।

মুজাম্মেল হক এই প্রতিবেদককে বলেন এবং গত ০৭ জানুয়ারী সকাল আনুমানিক ১০টায় বাড়িতে এসে অশোভ আচরণ করে পরে এই দিনই বাধ্য হয়ে থানায় একটি সাধারণ ডায়রী করি।

পরে থানায় অভিযোগের খবর পেয়ে গতকাল (০৯জানোয়ারী) রাতে বসত বাড়িতে হামলা নির্যাতনসহ ভাংচুর করে প্রচুর ক্ষয়ক্ষতি করে।
এসময় স্থানীয় লোকজন মিলে অনেক সময় পর তাদেরকে নিয়ন্ত্রণ করেন।
তিনি আরো বলেন আমি এখন আমার পরিবারের সদস্যদের নিয়ে অনেক অসহায় হয়ে পড়েছি। এই বখাটে দুর্বৃত্তদের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন