1. [email protected] : ProtikhonBarta :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
কবি গবেষক মুহাম্মদ শামছুল হক বাবু ও কবি ইশরাক আরা লাইজু নিমনির “অনুভবের কথামালা” বইয়ের মোড়ক উন্মোচন। সাতগাঁও গণমূল্যায়ন পরিষদের পূর্নাঙ্গ কমিটি গঠন,আবেদ সভাপতি,আলমগীর সাধারন সম্পাদক,লিটন সাংগঠনিক। দুই বাংলার জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এক্সপ্রেস নিউজ টিভির গাজীপুর জেলা প্রতিনিধি আবেদ আহমেদ। সাংবাদিক কন্যা আদিবা সুলতানা আফরিন এর শুভ জন্মদিন আজ নওগাঁর সাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা! শ্রীমঙ্গলে শীতার্ত ও অসহায় মানুষের পাশে তানিয়া আক্তার হবিগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত আটক কারাগারে প্রেরণ নওগাঁর সাপাহারে রক্তদাতা সংগঠনের শীতবস্ত্র বিতরণ প্রতিক্ষণ বার্তার নামে প্রকাশিত মিথ্যা সংবাদ এর তিব্র নিন্দা ও প্রতিবাদ। প্রকাশিত মিথ্যা সংবাদ এর বিরোদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ।
নোটিশ:
সাংবাদিক নিয়োগ চলছে.. যোগাযোগঃ 01719-763530, 01713-685053 ইমেল করুনঃ [email protected]

জুড়ী উপজেলায় পিকআপ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত।

  • প্রকাশিত : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ১৩০ বার পড়া হয়েছে


মুহাম্মদ আমির উদ্দিন কাশেম,স্টাফ রিপোর্টার:-
মৌলভীবাজারের জুড়ী উপজেলার জায়ফরনগর ইউপির হাসনাবাদ গ্রামের মাওলানা আব্দুর রহমান এর ভাতিজা, মরহুম মুক্তাদীর আলীর ২য় পুত্র হোসাইন আহমদ (২০) নামক
এক যুবকের মৃত্যু হয়।

আজ রোববার (১০ জানুয়ারি) বেলা ১২ টার দিকে লাঠিটিলা রোডের জুড়ী কলেজের সামনে এ ঘটনাটি ঘটে।

ঘটনার পর স্থানীয়রা জুড়ী ৫০ শয্যা হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত হোসাইন আহমদ উপজেলার হাসনাবাদ এলাকার মৃত চেরাগ আলীর ছেলে।

পথচারী খোরশেদ আলম বলেন, হঠাৎ বিকট শব্দ শুনি। তার পরে দেখি লোকজনের দৌড়াদৌড়ি শুরু হয়েছে। ঘটনাস্থলে গিয়ে দেখি টাটা মিনি পিকাআপের সাথে মোটরসাইকেল সংঘর্ষ হয়। মোটর সাইকেল আরোহীর মাথায় খোলস বের হয়ে গেছে। সাথে সাথে একটা সিএনজিকে এনে হাসপাতালে পাঠাই।

জানা যায়, মৌলভীবাজারের জুড়ীতে তৈয়বুন্নেছা খানম সরকারী কলেজ মাঠে চলতি মো. শাহাব উদ্দিন এমপি প্রাইজমানি ক্রিকেট লীগের আজ দিনের ২য় খেলা ছিলো শাপলা স্পোর্টিং বিশ্বনাথপুর বনাম হামিদপুর স্পোর্টিং ক্লাব এর মধ্যকার। এ খেলায় শাপলা স্পোর্টিং ক্লাবের উদিয়মান অলরাউন্ডার হোসাইন আহমেদ(২০) বেলা সাড়ে ১২টায় শুরু হতে যাওয়া ম্যাচে অংশগ্রহন করতে মোটরবাইক নিয়ে তড়িঘড়ি করে বেরিয়ে পড়েন। মোটরবাইক নিয়ে মাঠের নিকটস্থ কালভার্ট অতিক্রম করে হোসাইনের বাইকের সাথে অপর দিক থেকে আসা একটি পিকাপ ভ্যানের মুখোমুখি মারাত্মক সংঘর্ষ হয়। সংঘর্ষে হোসাইনের বাইকটি গাড়িটির নীচে ঢুকে দুমড়ে মুচড়ে গিয়ে হোসাইন মারাত্মকভাবে আহত হন।

দুর্ঘটনার কথা শোনামাত্র ছাত্রলীগের হুমায়ুন, কিবরিয়া ও মাহবুবের নেতৃত্বে একদল তরুণ সেখানে গিয়ে আহত হোসাইনকে উদ্ধার করে নিকটস্থ আব্দুল আজিজ মেডিকেলে নিয়ে আসে। তাদের ভাষ্যমতে উদ্ধারের সময় হোসাইনের শ্বাস প্রশ্বাস চলছিলো। আজিজ মেডিকেলে ঢুকার পূর্বমুহূর্তে সে শেষ নিঃশ্বাস ত্যাগ করে। তারপর আজিজ মেডিকেল থেকে হোসাইনের নিথর দেহ সিএনজি যোগে উপজেলা সরকারী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডাক্তারা তার নাড়ি পরীক্ষা করে সেখানে তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, এ সংবাদ ছড়িয়ে পড়লে নিহতকে দেখতে জুড়ী সরকারী হাসপাতালের আঙিনা লোকে লোকারণ্য হয়ে পড়ে। হাসপাতালে উপস্থিত হন সাধারণ মানুষ থেকে জনপ্রতিনিধি, মাঠে থাকা উভয় টীমের খেলোয়াড়, উপজেলা ক্রীড়া সংস্থা ও কোয়াব নেতৃবৃন্দ। হাসপাতালের বেডে হোসাইনের রক্তাক্ত নিথর দেহ দেখে নিজেকে সামলে রাখতে পারেননি অনেকেই। নিহতের স্বজনের কান্নায়, বন্ধু বান্ধব ও পরিজনদের শোকে জুড়ীর আকাশ বাতাস যেন আজ ভারী হয়ে উঠেছে।

এব্যাপারে জানতে চাইলে জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেনি, অভিযোগ করলে আইনগত ব্যবস্তা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন