1. [email protected] : ProtikhonBarta :
শুক্রবার, ১৪ মে ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার চেয়ারম্যান মোঃ সোবাহান বেপারী প্রবাসে বাঙালি নারীর এক উজ্জ্বল দৃষ্টান্ত-শেখ জেসমিন জাহিদ। কবি গবেষক মুহাম্মদ শামছুল হক বাবু ও কবি ইশরাক আরা লাইজু নিমনির “অনুভবের কথামালা” বইয়ের মোড়ক উন্মোচন। সাতগাঁও গণমূল্যায়ন পরিষদের পূর্নাঙ্গ কমিটি গঠন,আবেদ সভাপতি,আলমগীর সাধারন সম্পাদক,লিটন সাংগঠনিক। দুই বাংলার জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এক্সপ্রেস নিউজ টিভির গাজীপুর জেলা প্রতিনিধি আবেদ আহমেদ। সাংবাদিক কন্যা আদিবা সুলতানা আফরিন এর শুভ জন্মদিন আজ নওগাঁর সাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা! শ্রীমঙ্গলে শীতার্ত ও অসহায় মানুষের পাশে তানিয়া আক্তার হবিগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত আটক কারাগারে প্রেরণ নওগাঁর সাপাহারে রক্তদাতা সংগঠনের শীতবস্ত্র বিতরণ
নোটিশ:
সাংবাদিক নিয়োগ চলছে.. যোগাযোগঃ 01719-763530, 01713-685053 ইমেল করুনঃ [email protected]

মৌলভীবাজারে শুরু হলো আজিজুর রহমান স্মৃতি কোয়াব কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০।

  • প্রকাশিত : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ১৪২ বার পড়া হয়েছে

মুহাম্মদ আমির উদ্দিন কাশেম,জেলা প্রতিনিধি মৌলভীবাজার:-
আজ সোমবার (৭ ডিসেম্বর) ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ মৌলভীবাজার জেলা শাখা (কোয়াব) এর পক্ষ থেকে সাইফুর রহমান স্টেডিয়াম মৌলভীবাজারে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্ভোদন করা হয়। এবং উক্ত উদ্ভোদনী খেলায় অংশ গ্রহণ করে কুলাউড়া উপজেলা কোয়াব বনাম শ্রীমঙ্গল উপজেলা কোয়াব।

কোয়াব দ্বিতীয়বারের মতো মৌলভীবাজার সদরসহ জেলার ৭ টি উপজেলা নিয়ে ‘‘বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান স্মৃতি কোয়াব কাপ ক্রিকেট টুনার্মেন্ট ২০২০” আয়োজন করা হয়েছে।

টুর্নামেন্টে মৌলভীবাজারের সদর কোয়াব, সিপিএএম এর একটি দলসহ প্রতিটি উপজেলা থেকে একটি করে মোট ৮ টি দল অংশ নিবে।

দলগুলো হলো মৌলভীবাজার সদর কোয়াব, শ্রীমঙ্গল কোয়াব, রাজনগর কোয়াব, কমলগঞ্জ কোয়াব, কুলাউড়া কোয়াব, জুড়ি কোয়াব, বড়লেখা কোয়াব ও মৌলভীবাজার সিপিএএম।

কোয়াব নেতৃবৃন্দরা জানান, এ বছরের শুরুতে প্রাক্তন ক্রিকেটার বিমান ঘোষ বিল্কুকে সভাপতি ও হাসান আহমেদ জাবেদকে সাধারণ সম্পাদক করে কোয়াব মৌলভীবাজারের ২৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়। এর মধ্যে প্রতি উপজেলা/থানা থেকে ২ জন করে প্রতিনিধি এ কমিটিতে রাখা হয়। পরবর্তীতে জেলা কমিটির সমন্বয়ে প্রতিটা উপজেলায় কোয়াবের নতুন কমিটি অনুমোদন দেয়া হয়। বর্তমানে প্রতিটা উপজেলায় কোয়াবের কমিটি তাদের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।
আজকের উদ্বোধনী খেলায় অংশ গ্রহণকারী কুলাউড়া কোয়াব বনাম শ্রীমঙ্গল কোয়াব মাঠে নেমে কোয়াব শ্রীমঙ্গল ব্যাট নিয়ে মাঠে নেমে ৩৩.১অভারে ১০উইকেট হারিয়ে ৮৮রান সংগ্রহ করে, পরে ৮৯ রানের টার্গেট নিয়ে ব্যাটিংয়ে নামে কুলাউড়া কোয়াব, ১৯.২অভার খেলে ৫ইউকেট হারিয়ে বিজয়ী হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন