1. [email protected] : ProtikhonBarta :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
কবি গবেষক মুহাম্মদ শামছুল হক বাবু ও কবি ইশরাক আরা লাইজু নিমনির “অনুভবের কথামালা” বইয়ের মোড়ক উন্মোচন। সাতগাঁও গণমূল্যায়ন পরিষদের পূর্নাঙ্গ কমিটি গঠন,আবেদ সভাপতি,আলমগীর সাধারন সম্পাদক,লিটন সাংগঠনিক। দুই বাংলার জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এক্সপ্রেস নিউজ টিভির গাজীপুর জেলা প্রতিনিধি আবেদ আহমেদ। সাংবাদিক কন্যা আদিবা সুলতানা আফরিন এর শুভ জন্মদিন আজ নওগাঁর সাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা! শ্রীমঙ্গলে শীতার্ত ও অসহায় মানুষের পাশে তানিয়া আক্তার হবিগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত আটক কারাগারে প্রেরণ নওগাঁর সাপাহারে রক্তদাতা সংগঠনের শীতবস্ত্র বিতরণ প্রতিক্ষণ বার্তার নামে প্রকাশিত মিথ্যা সংবাদ এর তিব্র নিন্দা ও প্রতিবাদ। প্রকাশিত মিথ্যা সংবাদ এর বিরোদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ।
নোটিশ:
সাংবাদিক নিয়োগ চলছে.. যোগাযোগঃ 01719-763530, 01713-685053 ইমেল করুনঃ [email protected]

চুনারুঘাটে গলায় ফাঁস দিয়ে এক ব্যক্তি আত্মহত্যা।

  • প্রকাশিত : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ১৩৩ বার পড়া হয়েছে

লিটন মুন্ডা,চুনারুঘাট প্রতিনিধিঃ-
চুনারুঘাট পৌরশহরের হাতুন্ডা এলাকায় গলায় ফাঁস দিয়ে এক ব্যক্তি আত্মহত্যা করেছে। তার নাম অমুল্য দেব নাথ (৫৭) । ময়নাতদন্তের জন্য মৃতদেহ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অমুল্য দেবনাথ উপজেলার রানিকোর্ট গ্রামের মৃত অশ্বীনি দেব নাথের পুত্র। তিনি বর্তমানে পৌরসভার হাতুন্ডা এলাকার শচিন্দ্র দেব নাথের বাসায় ভাড়ায়ঠিয়া হিসাবে ২য় স্ত্রীকে নিয়ে থাকতেন। খবর পেয়ে চুনারুঘাট থানার এসআই সামিউল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেন।

এদিকে তার আত্মহত্যার ঘটনায় নানা গুণজন সৃষ্টি হয়েছে। কেউ বলছেন আত্মহত্যা আর কেউ বলছেন হত্যা। এসআই সামিউল ইসলাম অমুল্য দেব নাথের পরিবারের বরাত দিয়ে জানান,(২৯ নভেম্বর) দুপুরে শচিন্দ্র দেব নাথের ভাড়া বাসায় সবার অগোচরে ভীমের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্নহত্যা করেন। পরে আশপাশের লোকজন এসে থানায় খবর দিলে লাশটি উদ্ধার করা হয়।এসময় তার স্বশুরবাড়ির কয়েকজন উপস্থিত ছিলেন। খোঁজনিয়ে জানাগেছে অমুল্য দেব নাথ এরআগেও একাধিকবার আত্মহত্যার চেষ্টা করেন। স্থানীয়রা জানান, তার প্রথম স্ত্রী মারা যাওয়ার পর তিনি যুবতী এক নারীকে বিয়ে করেন। বিয়ের পর ওই সুন্দরি নারীর দিকে ময়না মিয়াসহ স্থানীয় কয়েক যুবকের কু- দৃষ্টি পড়ে। তাই তিনি এলাকা থেকে তার স্ত্রীকে নিয়ে চুনারুঘাট পৌরশহরে ভাড়া বাসায় থাকতেন। এছাড়াও তার সুন্দরি স্ত্রীর চলাফেরা নিয়ে মাঝেমধ্যে মনোমালিন্য দেখা দেয়। তবে ঘটনার দিন তিনি কি কারণে (অমুল্য দেবনাথ) আত্মহত্যা করেছেন এবিষয়টি খোলাসা হয়নি। এবিষয়ে চুনারুঘাট থানার ইন্সপেক্টর (তদন্ত)চম্পক দাম বলেন, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। পিএম রিপোর্ট পেলে মৃতুর প্রকৃত কারণ জানা যাবে। এ রিপোর্ট লেখাকালে থানায় কোন মামলা দায়ের হয়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন