1. [email protected] : ProtikhonBarta :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:০১ অপরাহ্ন
শিরোনাম:
কবি গবেষক মুহাম্মদ শামছুল হক বাবু ও কবি ইশরাক আরা লাইজু নিমনির “অনুভবের কথামালা” বইয়ের মোড়ক উন্মোচন। সাতগাঁও গণমূল্যায়ন পরিষদের পূর্নাঙ্গ কমিটি গঠন,আবেদ সভাপতি,আলমগীর সাধারন সম্পাদক,লিটন সাংগঠনিক। দুই বাংলার জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এক্সপ্রেস নিউজ টিভির গাজীপুর জেলা প্রতিনিধি আবেদ আহমেদ। সাংবাদিক কন্যা আদিবা সুলতানা আফরিন এর শুভ জন্মদিন আজ নওগাঁর সাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা! শ্রীমঙ্গলে শীতার্ত ও অসহায় মানুষের পাশে তানিয়া আক্তার হবিগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত আটক কারাগারে প্রেরণ নওগাঁর সাপাহারে রক্তদাতা সংগঠনের শীতবস্ত্র বিতরণ প্রতিক্ষণ বার্তার নামে প্রকাশিত মিথ্যা সংবাদ এর তিব্র নিন্দা ও প্রতিবাদ। প্রকাশিত মিথ্যা সংবাদ এর বিরোদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ।
নোটিশ:
সাংবাদিক নিয়োগ চলছে.. যোগাযোগঃ 01719-763530, 01713-685053 ইমেল করুনঃ [email protected]

প্রতিবন্ধী গুলজারের আগুনে পুড়ে যাওয়া দোকানের সাহায্যরূপ পাশে দাড়ালেন MSF এর সদস্যরা।

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ১০১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ।

নীলফামারী প্রতিবন্ধী গুলজার রহমান এর পাশে সাহায্য হাত বাড়িয়ে দিলেন মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF) এর গর্বিত সদস্যগণ তারা সকলে মিলে নীলফামারী জেলায় পুরাতন ইস্টিশন রোড,দুলিয়ার বাজার দোলাপাড়া গ্রামের প্রতিবন্ধী গুলজার রহমান এর একমাত্র আয়ের উৎস একটি মুদি দোকান আগুনে পুড়ে নিশেষ হয়ে যায় এবং তিনি এই দোকানের উপর নির্ভরশীল হয়ে তার পরিবার পরিজনের সবার মুখে অন্ন যোগার করে দেন।

কিন্তু আগুনে পুড়ে তার নিত্যদিনের চলার একমাত্র সম্বল টা হাড়িয়ে পথে বসে যার এবং সেই আগুনে পুড়ে যাওয়া ঘর্টনা পৌঁছে যায় মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন(MSF) এর রংপুর বিভাগের সাধারণ সম্পাদক চয়ন বায় এর কাছে তিনি জানান আমি খবরটা পাওয়া মাত্রই রংপুর বিভাগের MSF-এর সভাপতি বিদ্যুৎ চন্দ্র বর্মন সহ অনেকে সাথে অালোচনা করে নীলফামারী জেলায় প্রতিবন্ধী গুলজার রহমান এর জন্য তারা কিছু কাজ করবেন।

মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন(MSF) এর রংপুর বিভাগের সাধারণ সম্পাদক চয়ন বায় এর অাহ্বানে রংপুর বিভাগ সহ নীলফামারী জেলার নাছিফ মাহমুদ গাজি-সভাপতি নীলফামারী জেলা, জাহিদ হাসান-সহ-সভাপতি নীলফামারী জেলা, মনির হোসেন-প্রচার সম্পাদক, সূব্রত রায়-নীলফামারী সদর উপজেলা সভাপতি সহ অারো অনেকে মিলে একবাঁধ টিন ক্রয় (কিনে) উপহার সরূপ সাহায্যর হাত বাড়িয়ে দেন।

মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাংবাদিক ও লেখকঃ শিহাব বলেন রংপুর বিভাগ ও নীলফামারী জেলা কমিটির সদস্যদের তিনি এই মহান কাজের জন্য তাদের সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং কমটির সদস্যবৃন্দ সহ সবাইকে ধন্যবাদ জানায় (MSF) নিয়ে তাদের কার্যক্রম গুলো যেনো অারও এগিয়ে নিয়ে যেতে পারে এই অাশাবাদ ব্যক্ত করেন তিনি।

মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF) এর কার্যনির্বাহী কমিটির সভাপতি ডাঃ অামজাদ সরকার জানান (MSF) নিয়ে তাদের পরিকল্পনা অাছে যেনো কমিটির সকল সদস্যের মাধ্যমে MSF যেনো পরিচিত একটি স্বেচ্ছাসেবী সংগঠনের ভূমিকা পালন করতে পারে এবং তিনি কমিটির সকলের জন্য শুভ কামনা ও অভিনন্দন জানায়।

মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন’র কার্যনির্বাহী কেন্দ্রীয় কমিটির সি:যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রিমন, রংপুর বিভাগের সাধারণ সম্পাদক চয়ন রায় সহ কার্যনির্বাহী কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সহ তারা বলেন MSF নিয়ে তাদের ভবিষ্যৎ পরিকল্পনা অনেক একনামে যেনো দেশের সবার কাছে পরিচিত একটা স্বেচ্ছাসেবী নামে পরিচিতি লাভ করে এবং অামরা মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি অাগামী দিনেও যেনো অামাদেন কার্যক্রম অবহৃত থাকবে মানব কল্যাণে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন