1. [email protected] : ProtikhonBarta :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
কবি গবেষক মুহাম্মদ শামছুল হক বাবু ও কবি ইশরাক আরা লাইজু নিমনির “অনুভবের কথামালা” বইয়ের মোড়ক উন্মোচন। সাতগাঁও গণমূল্যায়ন পরিষদের পূর্নাঙ্গ কমিটি গঠন,আবেদ সভাপতি,আলমগীর সাধারন সম্পাদক,লিটন সাংগঠনিক। দুই বাংলার জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এক্সপ্রেস নিউজ টিভির গাজীপুর জেলা প্রতিনিধি আবেদ আহমেদ। সাংবাদিক কন্যা আদিবা সুলতানা আফরিন এর শুভ জন্মদিন আজ নওগাঁর সাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা! শ্রীমঙ্গলে শীতার্ত ও অসহায় মানুষের পাশে তানিয়া আক্তার হবিগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত আটক কারাগারে প্রেরণ নওগাঁর সাপাহারে রক্তদাতা সংগঠনের শীতবস্ত্র বিতরণ প্রতিক্ষণ বার্তার নামে প্রকাশিত মিথ্যা সংবাদ এর তিব্র নিন্দা ও প্রতিবাদ। প্রকাশিত মিথ্যা সংবাদ এর বিরোদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ।
নোটিশ:
সাংবাদিক নিয়োগ চলছে.. যোগাযোগঃ 01719-763530, 01713-685053 ইমেল করুনঃ [email protected]

হবিগঞ্জে রাস্তায় খুঁটি রেখেই চলছে পাকাকরণের কাজ।

  • প্রকাশিত : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ১০৯ বার পড়া হয়েছে

মোঃ সেলিম উদ্দিন,সিলেট বিভাগীয় ব্যুরো প্রধান।
হবিগঞ্জের বানিয়াচং উপজেলা সদরের ৫/৬ নং বাজারের রাস্তার মাঝখানে বিদ্যুতে খুটি না সরিয়েই চলছে পাকাকরনের কাজ।
এনিয়ে এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। স্থানীয়দের অভিযোগ,পল্লী বিদ্যুতের খামখেয়ালীপনার কারনে রাস্তার মাঝখানে খুটি থাকার কারণে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা।

সরেজমিনে দেখা যায়,উপস্বাস্থ্য কেন্দ্রের গেইটের উত্তর পাশে রাস্তার মাঝখানে একটি ও মধ্য বাজারের চৌরাস্তায় একটি বিদ্যুতের খুঁটি রয়েছে। এ খুটির উপর দিয়ে রয়েছে হাই ভোল্টেজ সম্পন্ন বিদ্যুৎ লাইন এবং ট্র্যান্সমিটার। এর নিচে দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে যানবাহনসহ প্রতিনিয়ত যাতায়াত করছেন পথচারীরা। ফলে যেকোন সময় বড় ধরণের দুর্ঘটনার আশঙ্কা করছেন এলাকাবাসী।
৫/৬নং বাজারের পূর্বের ব্রীজ থেকে পশ্চিমে চৌরাস্তার দক্ষিণে উপস্বাস্থ্য কেন্দ্র ও মসজিদের সামন পর্যন্ত প্রায় ১৮০মিটার দৈর্ঘ্য ও ৫.৫ মিটার প্রস্থ রাস্তার মাঝখানে দুইটি ঝুঁকিপূর্ণ বিদ্যুতের খুঁটি রেখেই রাস্তা প্রশস্থ ও পাকাকরণের কাজ চলছে।

৫/৬নং বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মোঃ মকবুল হোসেন জানান, বাজারের এ সড়কটি গ্যনিংগঞ্জ বাজার, বড় বাজার ও বাবুর বাজারের সংযোগস্থল। এ সড়ক দিয়ে দৈনন্দিন স্কুল, কলেজ, মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থী,উপস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা রোগী, মসজিদে নামাজপড়া মুসল্লীসহ হাজার হাজার পথচারী ভারী যানবাহনসহ ট্রলি,টমটম,মিশুক, মোটরসাইকেল যাতায়াত করতে সমস্যায় পতিত হচ্ছেন। এতে করে দ্রুত বিদ্যুতের খুঁটি অপসারণ না করলে যে কোন সময় বড় ধরণের দুর্ঘটনা ঘটতে পারে।

হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার মামুন মোল্লা বলেন, আমাদের কাছে এখন পর্যন্ত কোন লিখিত আবেদন আসেনি। আবেদন পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন