1. [email protected] : ProtikhonBarta :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
কবি গবেষক মুহাম্মদ শামছুল হক বাবু ও কবি ইশরাক আরা লাইজু নিমনির “অনুভবের কথামালা” বইয়ের মোড়ক উন্মোচন। সাতগাঁও গণমূল্যায়ন পরিষদের পূর্নাঙ্গ কমিটি গঠন,আবেদ সভাপতি,আলমগীর সাধারন সম্পাদক,লিটন সাংগঠনিক। দুই বাংলার জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এক্সপ্রেস নিউজ টিভির গাজীপুর জেলা প্রতিনিধি আবেদ আহমেদ। সাংবাদিক কন্যা আদিবা সুলতানা আফরিন এর শুভ জন্মদিন আজ নওগাঁর সাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা! শ্রীমঙ্গলে শীতার্ত ও অসহায় মানুষের পাশে তানিয়া আক্তার হবিগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত আটক কারাগারে প্রেরণ নওগাঁর সাপাহারে রক্তদাতা সংগঠনের শীতবস্ত্র বিতরণ প্রতিক্ষণ বার্তার নামে প্রকাশিত মিথ্যা সংবাদ এর তিব্র নিন্দা ও প্রতিবাদ। প্রকাশিত মিথ্যা সংবাদ এর বিরোদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ।
নোটিশ:
সাংবাদিক নিয়োগ চলছে.. যোগাযোগঃ 01719-763530, 01713-685053 ইমেল করুনঃ [email protected]

মাস্ক ব্যবহার করুন সেবা নিন কুলাউড়া থানা পুলিশ।

  • প্রকাশিত : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ১০২ বার পড়া হয়েছে

মুহাম্মদ আমির উদ্দিন কাশেম,স্টাফ রিপোর্টার।
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় আগমনী শীতে করোনাভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধির আশঙ্কায় তা মোকাবিলার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশ নো মাস্ক নো বাস্তবায়নে জনসচেতনতার পাশাপাশি মাস্ক বিতরণ করেছে কুলাউড়া থানা পুলিশ।

আজ সোমবার (২৩ নভেম্বর) সারা দিন ব্যাপি কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর ও থানার ওসি বিনয় ভূষণ রায় এর নেতৃত্বে পৌরশহর এলাকায় মাস্ক বিহীন পথচারীদের মাঝে এসব মাস্ক বিতরণ করা হয়। মাস্ক বিতরণ কার্যক্রমে কুলাউড়া থানার এসআই সনক কান্তি দাস, এসআই কানাই লাল চক্রবর্তীসহ থানার অন্যান্য পুলিশ সদস্যরা অংশগ্রহণ করেন।

কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় গণমাধ্যমকে জানান, করোনাভাইরাসের দ্বিতীয় দফা আক্রমণ রোধে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানানো হয়। এছাড়া তিনি করোনার সংক্রমণ এড়াতে কাজ শেষে সাবান দিয়ে হাতধোয়া, হ্যান্ডশেক-কোলাকুলি বন্ধ রাখা ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে পরামর্শ দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন