1. [email protected] : ProtikhonBarta :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কবি গবেষক মুহাম্মদ শামছুল হক বাবু ও কবি ইশরাক আরা লাইজু নিমনির “অনুভবের কথামালা” বইয়ের মোড়ক উন্মোচন। সাতগাঁও গণমূল্যায়ন পরিষদের পূর্নাঙ্গ কমিটি গঠন,আবেদ সভাপতি,আলমগীর সাধারন সম্পাদক,লিটন সাংগঠনিক। দুই বাংলার জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এক্সপ্রেস নিউজ টিভির গাজীপুর জেলা প্রতিনিধি আবেদ আহমেদ। সাংবাদিক কন্যা আদিবা সুলতানা আফরিন এর শুভ জন্মদিন আজ নওগাঁর সাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা! শ্রীমঙ্গলে শীতার্ত ও অসহায় মানুষের পাশে তানিয়া আক্তার হবিগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত আটক কারাগারে প্রেরণ নওগাঁর সাপাহারে রক্তদাতা সংগঠনের শীতবস্ত্র বিতরণ প্রতিক্ষণ বার্তার নামে প্রকাশিত মিথ্যা সংবাদ এর তিব্র নিন্দা ও প্রতিবাদ। প্রকাশিত মিথ্যা সংবাদ এর বিরোদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ।
নোটিশ:
সাংবাদিক নিয়োগ চলছে.. যোগাযোগঃ 01719-763530, 01713-685053 ইমেল করুনঃ [email protected]

কুলাউড়া উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত।

  • প্রকাশিত : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ১০৪ বার পড়া হয়েছে

মুহাম্মাদ আমির উদ্দিন কাশেম,স্টাফ রিপোর্টার:
আজ বুধবার(১৮নভেম্বর) দুপুরে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য আরএমও ডাঃ জাকির হোসেনের সঞ্চালনায় কমিটির সভাপতি মাননীয় সংসদ সদস্য সুলতান মুহাম্মাদ মনসুর আহমদের অনুমতিক্রমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কমিটির সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান।

হাসপাতালের সার্বিক সমস্যাসহ ব্যবস্থাপনা বিষয় তুলে ধরেবক্তব্য প্রদান কমিটির সদস্য সচিব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুরুল হক।

এসময় উপস্থিত ছিলেন কমিটির সদস্য ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী, কুলাউড়া থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা সুশীল চন্দ্র দে, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইব্রাহিম, উপজেলা পঃপঃ কর্মকর্তা মধুসুধন পাল চৌধুরী, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, এনজিও প্রতিনিধি মোঃ তৌহিদুর রহমান, মতাহির আলম চৌধুরী,অজয় দাস প্রমুখ।

সভায় কুলাউড়া উপজেলায় কোভিড-১৯ প্রতিরোধে কোন ধরনের অবহেলা না করে সবাইকে সতর্কতা অবলম্বন ও সচেতনতা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করা হয়।
এছাড়াও হাসপাতলের সুষ্ঠু চিকিৎসা প্রদান ও ব্যবস্থাপনার উন্নয়নের স্বার্থে অবিলম্বে ৩য় ও ৪র্থ শ্রেনীর জনবল সংকট নিরসনসহ কর্মরতদের মূল কর্মস্থলে পুনর্বহাল ও শুন্য পদ পুরণে জরুরী পদক্ষেপ গ্রহনের ও হাসপাতালের বিকল এক্সরে মেশিন অপসারন করে নতুন এক্সরে মেশিন প্রতিস্থাপনের জন্য স্বাস্থ্য মন্ত্রানালয়ের আশু পদক্ষেপ এবং রাতের বেলা হাসপাতাল এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদারকরনে পুলিশী টহল দেয়ার ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত নেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন