1. [email protected] : ProtikhonBarta :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
কবি গবেষক মুহাম্মদ শামছুল হক বাবু ও কবি ইশরাক আরা লাইজু নিমনির “অনুভবের কথামালা” বইয়ের মোড়ক উন্মোচন। সাতগাঁও গণমূল্যায়ন পরিষদের পূর্নাঙ্গ কমিটি গঠন,আবেদ সভাপতি,আলমগীর সাধারন সম্পাদক,লিটন সাংগঠনিক। দুই বাংলার জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এক্সপ্রেস নিউজ টিভির গাজীপুর জেলা প্রতিনিধি আবেদ আহমেদ। সাংবাদিক কন্যা আদিবা সুলতানা আফরিন এর শুভ জন্মদিন আজ নওগাঁর সাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা! শ্রীমঙ্গলে শীতার্ত ও অসহায় মানুষের পাশে তানিয়া আক্তার হবিগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত আটক কারাগারে প্রেরণ নওগাঁর সাপাহারে রক্তদাতা সংগঠনের শীতবস্ত্র বিতরণ প্রতিক্ষণ বার্তার নামে প্রকাশিত মিথ্যা সংবাদ এর তিব্র নিন্দা ও প্রতিবাদ। প্রকাশিত মিথ্যা সংবাদ এর বিরোদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ।
নোটিশ:
সাংবাদিক নিয়োগ চলছে.. যোগাযোগঃ 01719-763530, 01713-685053 ইমেল করুনঃ [email protected]

কালীগঞ্জে লতাবর-সতীরপাড় যুবসংঘের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত।

  • প্রকাশিত : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ১৭৬ বার পড়া হয়েছে

ওসমান গনি,লালমনিরহাট জেলা প্রতিনিধি।

১৫ই নভেম্বর রবিবার বিকাল ৪ঘটিকায় লালমনিরহাটের কালীগঞ্জে লতাবর উচ্চবিদ্যালয় মাঠে,লতাবর-সুতির পাড়,যুবসংঘ কর্তৃক ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
দর্শকনন্দিত এ ফাইনাল খেলায়”চন্দ্রপুর স্পোর্টিং ক্লাব বনাম কাকিনা পাঁচমাথা স্পোর্টিংক্লাব একে অপরের মোকাবিলা করে।
বিরতির ১ম অর্ধে চন্দ্রপুর স্পোর্টিং ক্লাব ১/০গোলে এগিয়ে থাকে এবং বিরতির পরে কাকিনা পাঁচমাথা স্পোর্টিং ক্লাব তাদের হারানো ছন্দ ফিরে পেয়ে প্রতিপক্ষের সীমানায় মুহুর্মুহ আক্রমণ চালিয়ে প্রথমে গোল করে দলকে সমতায় নিয়ে আসে এবং সংঘবদ্ধ খেলার কারনে প্রতিপক্ষের জালে আরো ১টি গোল করে খেলার নির্ধারিত সময়ের শেষ মিনিট পর্যন্ত ২/১ গোলে এগিয়ে থাকে।
খেলার শেষ মিনিটে চন্দ্রপুর স্পোর্টিং ক্লাব নাটকীয় ভাবে কাকিনা পাঁচমাথা স্পোর্টিং ক্লাবকে ১টি গোল দিলে খেলাটি নির্ধারিত সময়ে ২/২গোলে ড্র হয় এবং ফলাফলের জন্য পেনাল্টি নির্ধারণ করা হয়।
পেনাল্টিতে প্রথমে ৫টি এবং পরে ৩টি করে শ্যূটেও ফলাফল ড্র হলে লটারির মাধ্যমে চন্দ্রপুর স্পোর্টিং ক্লাবকে চ্যাম্পিয়ন ও কাকিনা পাঁচমাথা স্পোর্টিং ক্লাবকে রানার্সআপ ঘোষণা করা হয়।
টুর্ণামেন্টে ১ম পুরস্কার ফ্রিজ ও ২য় পুরস্কার ১৮”এলইডি টিভি বিতরণ করা হয়।
উক্ত খেলায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃজামাল হোসেন খোকন,
বিশেষ অতিথি ছিলেন মোঃআজর আলী,প্রধান শিক্ষক,লতাবর উচ্চবিদ্যালয়,
বাবু দুলাল চন্দ্র সাহা (সহঃসভাপতি)চন্দ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগ,ফিরোজ আহমেদ(বিপ্লব)যুগ্মসাধারণ সম্পাদক স্বেচ্ছাসেবকলীগ কালীগঞ্জ উপজেলা ও এলাকার বিশিষ্ট ব্যক্তিগণ।
খেলায় সভাপতিত্ব করেন মোঃ গোলাম রব্বানী,প্রধান শিক্ষক,হাজরানিয়া উচ্চবিদ্যালয়।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন,ফুটবল খেলা হলো আমাদের গ্রামাঞ্চলের প্রধান বিনোদণ।সকল বয়সের মানুষ এ খেলাটি বুঝে এবং মাঠে উপস্হিত থেকে মনে প্রানে খেলাটি উপভোগ করে।

খেলাধূলা সবার মানসিকতা সুস্থ রাখে কাজের গতি বৃদ্ধি করে এবং বিনোদণ মানুষকে মাদক,চোরাচালান,সহিংসতা ও সকল প্রকার অনৈতিক কাজ থেকে বিরত রাখতে পারে বলেও তিনি মন্তব্য করেন।

আসন্ন শীতকালে মহামারি করোনা নিয়ন্ত্রণে স্বাস্থ্যবিধি মানা সহ সবাইকে মাস্ক ব্যবহারে তিনি অনুরোধ করেন।

সুস্থ সমাজ গঠনে তিনি সবাইকে খেলাধূলা আয়োজন ও উপভোগের পরামর্শ দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন