1. [email protected] : ProtikhonBarta :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কবি গবেষক মুহাম্মদ শামছুল হক বাবু ও কবি ইশরাক আরা লাইজু নিমনির “অনুভবের কথামালা” বইয়ের মোড়ক উন্মোচন। সাতগাঁও গণমূল্যায়ন পরিষদের পূর্নাঙ্গ কমিটি গঠন,আবেদ সভাপতি,আলমগীর সাধারন সম্পাদক,লিটন সাংগঠনিক। দুই বাংলার জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এক্সপ্রেস নিউজ টিভির গাজীপুর জেলা প্রতিনিধি আবেদ আহমেদ। সাংবাদিক কন্যা আদিবা সুলতানা আফরিন এর শুভ জন্মদিন আজ নওগাঁর সাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা! শ্রীমঙ্গলে শীতার্ত ও অসহায় মানুষের পাশে তানিয়া আক্তার হবিগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত আটক কারাগারে প্রেরণ নওগাঁর সাপাহারে রক্তদাতা সংগঠনের শীতবস্ত্র বিতরণ প্রতিক্ষণ বার্তার নামে প্রকাশিত মিথ্যা সংবাদ এর তিব্র নিন্দা ও প্রতিবাদ। প্রকাশিত মিথ্যা সংবাদ এর বিরোদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ।
নোটিশ:
সাংবাদিক নিয়োগ চলছে.. যোগাযোগঃ 01719-763530, 01713-685053 ইমেল করুনঃ [email protected]

শ্রীমঙ্গলে মায়ের সাথে বিবাহ অনুষ্ঠানে এসে সড়ক দুর্ঘটনায় সাত বছরের শিশুর মৃত্যু।

  • প্রকাশিত : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ২১০ বার পড়া হয়েছে

আশিকুর রহমান সুজনঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা শহরের মৌলভীবাজার রোডস্থ নজরুল কমিউনিটি সেন্টারে মায়ের সাথে বিবাহ অনুষ্ঠানে এসে প্রাণ হারালেন ৭ বছরের শিশু শাহী হাসান হৃদয় (৭)
প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, উপজেলার ৫ নং কালাপুর ইউনিয়নের উত্তর সিরাজনগর গ্রামের কুয়েত প্রবাসী মোঃ আব্দুল মতিনের তিন সন্তানের ছোট সন্তান আজ শুক্রবার বিকাল সাড়ে তিনটায় সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে নিহত হয়।
জানা যায়, তার মায়ের সাথে একটি বিবাহ অনুষ্ঠানে আসলে খাবার-দাবার শেষে বাড়িতে যাওয়ার জন্য রাস্তা পারাপারের সময় শ্রীমঙ্গল মৌলভীবাজার আঞ্চলিক রোডের সন্নিকটে নজরুল কমিউনিটি সেন্টারের সম্মুখে মায়ের হাতে ধরে থাকা অবস্থায় একটি কোম্পানির কভার্ডভ্যান (চট্টমেট্রো-শ ১১৩১৮৯) গাড়ির চাপায় ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন শাহী হাসান হৃদয় নামের এই শিশু। এসময় তার মাও আহত হয়।

পরে গুরুতর আহত মনে করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার আবু নাহিদ তাকে মৃত বলে ঘোষণা করেন।

ময়নাতদন্ত শেষে নিহতের লাশ দাফনের ব্যবস্থা করা হবে বলে জানালেন তার চাচা আওয়ামী লীগ নেতা কদর আলী। ঘা

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এএসআই নজরুল ইসলামের নেতৃত্বে মৌলভীবাজার রোড ৫ নং পুল সংলগ্ন এলাকা থেকে আটক করে নিয়ে আসে এসময় উত্তেজিত জনতা গাড়িটি ভাঙচুরের চেষ্টা করেছিল। তিনি অক্ষত অবস্থায় গাড়িটি শ্রীমঙ্গল থানায় নিয়ে আসেন এর চালক পলাতক। কভার্ডভ্যান টি সিপি বাংলাদেশ লিমিটেড কোম্পানির বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন