1. [email protected] : ProtikhonBarta :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কবি গবেষক মুহাম্মদ শামছুল হক বাবু ও কবি ইশরাক আরা লাইজু নিমনির “অনুভবের কথামালা” বইয়ের মোড়ক উন্মোচন। সাতগাঁও গণমূল্যায়ন পরিষদের পূর্নাঙ্গ কমিটি গঠন,আবেদ সভাপতি,আলমগীর সাধারন সম্পাদক,লিটন সাংগঠনিক। দুই বাংলার জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এক্সপ্রেস নিউজ টিভির গাজীপুর জেলা প্রতিনিধি আবেদ আহমেদ। সাংবাদিক কন্যা আদিবা সুলতানা আফরিন এর শুভ জন্মদিন আজ নওগাঁর সাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা! শ্রীমঙ্গলে শীতার্ত ও অসহায় মানুষের পাশে তানিয়া আক্তার হবিগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত আটক কারাগারে প্রেরণ নওগাঁর সাপাহারে রক্তদাতা সংগঠনের শীতবস্ত্র বিতরণ প্রতিক্ষণ বার্তার নামে প্রকাশিত মিথ্যা সংবাদ এর তিব্র নিন্দা ও প্রতিবাদ। প্রকাশিত মিথ্যা সংবাদ এর বিরোদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ।
নোটিশ:
সাংবাদিক নিয়োগ চলছে.. যোগাযোগঃ 01719-763530, 01713-685053 ইমেল করুনঃ [email protected]

আইপিএলের ইতিহাসে প্রথম টানা দুই সেঞ্চুরি করলেন ধাওয়ান।

  • প্রকাশিত : বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ১২৫ বার পড়া হয়েছে
টানা দুই ম্যাচে সেঞ্চুরি আইপিএল আসরের ইতিহাসে প্রথমবার ঘটল এমন।
আগের ম্যাচে সেঞ্চুরি করে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে দলকে জিতিয়েছিলেন দিল্লি ক্যাপিটালসের বাঁ-হাতি ওপেনার শিখর ধাওয়ান। আর মঙ্গলবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষেও সেঞ্চুরি করে জায়গা করে নিলেন ইতিহাসে।যদিও ম্যাচটা হেরেছে দিল্লি।
৬১ বলে অপরাজিত ১০৬ রানের ইনিংস খেললেন ধাওয়ান। তার ইনিংসে ছিল ১২টি চার ও ৩ ছক্কা।
আইপিএলের ইতিহাসে প্রথম ব্যাটসম্যান হিসেবে টানা দুই ম্যাচে সেঞ্চুরির কীর্তি গড়লেন তিনি। আগের ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচ জেতানো ৫৮ বলে অপরাজিত ১০১ রানের ইনিংস এসেছিল বাঁ-হাতি ব্যাটসম্যানের ব্যাট থেকে।
ইতিহাস গড়ার দিনে এদিন আইপিএলে আরো একটি মাইলফলক স্পর্শ করেন ধাওয়ান। পঞ্চম ব্যাটসম্যান হিসেবে আইপিএলে ৫ হাজার রানের মাইলস্টোন ছুঁলেন তিনি। বিরাট কোহলি, সুরেশ রায়না, রোহিত শর্মা এবং ডেভিড ওয়ার্নারের পর ৫ হাজার রানের ক্লাবে নাম লেখালেন ধাওয়ান।
আইপিএলের ষষ্ঠ ব্যাটসম্যান হিসেবে টানা ৪ ম্যাচে অর্ধশতরানের নজিরও এল ধাওয়ানের ব্যাটে। এর আগে যা করতে পেরেছেন কেবল বীরেন্দ্রর শেবাগ, জস বাটলার, বিরাট কোহলি, ডেভিড ওয়ার্নার এবং কেন উইলিয়ামসন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন